সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

টাঙ্গাইলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রতিদিন প্রতিবেদক: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে জেলা ছাত্রদলের একাংশ। রোববার (২৯ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে থেকে জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম বাবুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম বাবু ও সহ-সমাজ কল্যাণ সম্পাদক এম এ বাতেন।

এ সময় জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আব্দুল্লাহ্, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক নূরুজ্জামান টুটুল, সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান আলী, সাবেক ছাত্রদল নেতা সাজ্জাত হোসেন, ছাত্রদলের সদস্য রাশেদ সিদ্দিকী, জামিলুর রহমান জামিল, ছাত্রদল নেতা আকাশ, আলামিন, বেলায়েত, রিফাত আরিফ, সিয়ামসহ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সভায় কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তিসহ দ্রুত ছাত্রদলের কমিটির দাবি জানানো হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840